শনিবার , ২৪ আগস্ট ২০১৯
Home » প্রবাস জীবন » শ্রীলংকায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের প্রতিবাদ অনুষ্ঠিত
5d451e7c-9d4f-4b30-9942-ec783f9f826a

শ্রীলংকায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের প্রতিবাদ অনুষ্ঠিত

শ্রীলংকার কলম্বোতে গির্জা ও হোটেলে সন্ত্রাসী হামলা চালিয়ে ২৯০ জন নিরীহ লোককে হত্যার প্রতিবাদে ‘ভয়েস ফর জাস্টিস ইউকে’র পক্ষ থেকে গত ২২ এপ্রিল সোমবার এক জরুরী প্রতিবাদ সভা পুর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের অন্যতম নেতা মাওলানা রফিক আহমদ রফিকের সভাপতিত্বে ও সংগঠনের সচিব বিশিষ্ঠ সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এই পৈশাচিক ও বর্বর হামলার নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, মাওলানা এমদাদ রহমান আল-মাদানী,বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক, সাংবাদিক খান জামাল নুরুল ইসলাম, আশিকুর রহমান, সাংবাদিক রায়হান আহমদ তাফাদার, আলহাজ নুর বখশ, শরিফুজ্জামান তপন, ব্যারিষ্টার শাহ জাহান, সৈয়দ রফিকুল হক, হাজী ফারুক মিয়া, হাজী কলা মিয়া, কবি শাহ এনায়েত করিম, একাউন্টেন্ট জিয়াউর রহমান,জিএসসি সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সূহেল আহমদ, আবু নাসের, জগম্বর আলী, ফারুক আলী, আবরুস আলী, সালেহ আহমদ  প্রমুখ।

সভায় বক্তারা এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন যে, ইসলাম কখনো এই ধরনের সন্ত্রাসকে সমর্থন করেনা। যারা এ নৃশংস হত্যালীলা চালিয়েছে তাদের বিচার হওনা উচিত।

নিউজিল্যান্ডের সন্ত্রাসী ঘটনার পর বিশ্বব্যাপী মুসলমানদের প্রতি যে সহানুভুতির সৃষ্টি হয়েছিল তা ভিন্ন খ্যাতে প্রবাহিত করার জন্য আন্তর্জাতিক কোন ষড়যন্ত্রকারী তা ঘটিয়েছে কিনা তা তলিয়ে দেখতে হবে।

সভায় বৃটিশ বাংলাদেশীরা নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করে শ্রীলংকা সরকারের পাশে সবাইকে থাকার আহবান জানান। – সংবাদ বিজ্ঞপ্তি

আরও দেখুন

186589_faria

অবশেষে সুখবর

নুসরাত ফারিয়া। উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশ ব্যস্ততা তার। দেশের পাশাপাশি দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *