শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯
সর্বশেষ সংবাদ
Home » ব্রিটেনের সংবাদ » ইউ কে লেবার পার্টির এন সি সি মেম্বার পদে লড়ছেন আনিছুর রহমান আনিছ
dr anis pic

ইউ কে লেবার পার্টির এন সি সি মেম্বার পদে লড়ছেন আনিছুর রহমান আনিছ

বাংলা সংলাপ ডেস্কঃ লেবার পার্টির আসন্ন (সেপ্টেম্বর- অক্টবার)  সম্মেলনে ন্যাশনাল কন্সটিটীউশনাল কমিটি (এন সি সি) মেম্বার পদে লড়ছেন  টাওয়ার হেমলেটস লেবার পার্টির সাবেক সহ সভাপতি এবং  সাবেক বি এম ই সভাপতি আনিছুর রহমান আনিছ।

গত ১২ই জুন বেথনাল্গ্রিন এন্ড বো লেবার পার্টির জেনারেল কমিটির মাসিক সভায় সর্বাধিক ভোটে তার প্রতিদ্বন্দ্বী অপর শ্বেতাঙ্গ প্রার্থীকে হারিয়ে তিনি এন সি সি মেম্বার পদে নির্বাচনের প্রার্থী মনোনীত হন।

গত ৫ জুলাই তিনি কেন্দ্রীয় লেবার পার্টির এই পদে নির্বাচনের জন্য পার্টি প্রেরিত মনোনয়ন পত্র জমা দেন।

আগামী সেপ্টেম্বর- অক্টোবর পার্টির কেন্দ্রীয় সম্মেলনের পূর্বেই সারা দেশের পার্টি সদস্যগন পার্টি প্রেরিত ব্যালটের মাধ্যমে এন সি সি মেম্বার পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভোট প্রদান করবেন।

আনিছুর রহমান আনিছ একমাত্র বাঙ্গালী বংশুদ্ভুত প্রার্থী যিনি পার্টির এই নীতি নির্ধারণী পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি গত ১৯ বছর ধরে লেবার পার্টির রাজনীতির সাথে জড়িত। তিনি ২০০৮- ২০১৬ পর্যন্ত বেথনাল্গ্রিন লেবার পার্টির সাধারন সম্পাদক, ২০০৯-২০১০ টাওয়ার হেমলেটস লেবার গ্রুপ অবজারভার , ২০১০- ২০১৬ পর্যন্ত  টাওার হেমলেটস লেবার পার্টির  মেম্বারশিপ অফিসার এবং সহ সভাপতি, ২০১৩-২০১৭ পর্যন্ত টাওয়ার হেম্লেটস লেবার পার্টির বি এম ই সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন।

তিনি বিগত ২০০২ সাল থেকে অদ্যবধি টাওয়ার হেমলেটস, লন্ডনের বিভিন্ন নির্বাচনী  এলাকা   সহ     সারা দেশের বিভিন্ন নির্বাচনী এলাকায় দলীয় প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ গ্রহন করেন। তিনি স্থানীয় এবং জাতীয় বিভিন্ন  ইস্যুতে ক্যাম্পেইনে অংশ গ্রহন করেন। তিনি ২০০২ সাল থেকে ২০১৪ পর্যন্ত টাওয়ার হেম্লেটস জন স্কার স্কুলের গভর্নর হিসেবে দ্বায়িত্ব পালন করেন। একজন সংবাদ কর্মী হিসেবে তিনি স্থানীয় বাংলা মিডিয়া এবং প্রেস ক্লাবের সাথে জড়িত প্রায় দুই দশক ধরে। তিনি ইউনিভারসিটি অব ইস্ট লন্ডন এবং শোয়াস ইউনিভার্সিটি অব লন্ডনে আইন এবং রাজনীতিতে লেখাপড়া করেন। তাছাড়া তিনি বিভিন্ন কমিউনিটি সঙ্ঘটনের সাথে জড়িত থেকে মুল্ধারা সহ কমিউনিটির বিভিন্ন ইস্যুতে সোচ্চার ভুমিকা পালন করে যাচ্ছেন।

আরও দেখুন

5

দেশের টানে কাছে থাকি শিরোনামে লন্ডনে অনুষ্ঠিত হলো লাখাই উপজেলা প্রবাসীদের ঈদ পূর্ণমিলনী ও আনন্দ সন্ধ্যা

ধনে ধান্যে, শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতি, শিল্প-বানিজ্যে সমৃদ্ধ হবিগন্জ জেলার লাখাই উপজেলা প্রবাসীদের সমন্বয়ে নবগঠিত লাখাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *