শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯
সর্বশেষ সংবাদ
Home » ব্রিটেনের সংবাদ » প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে জিএসসি প্রতিনিধিদলের সাক্ষাৎ
biman

প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে জিএসসি প্রতিনিধিদলের সাক্ষাৎ

বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার  কাউন্সিল ইন ইউকে-এর এক প্রতিনিধি দল ৮ সেপ্টেম্বর বার্মিংহামে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সংগঠনের চেয়ারপার্সন ব্যারিষ্টার আতাউর রহমান এবং সাধারন সম্পাদক খসরু খানের নেতৃত্বে প্রতিনিধি দলের মধ্যে ছিলেন সহ সভাপতি ফিরোজ খান, হেইচ এম আশরাফ আহমেদ, কামরুল হাছান চুনু, ওয়েস্ট মিডলাান্ড রিজিওন্যাল-এর ভাইস চেয়ারম্যান আব্দুল কাদির আবুল এবং অন্যান্যরা।
প্রতিনিধিদল প্রবাসী বাংলাদেশীদের প্রয়োজনীয়তা বিবেচনায় বিমানের ফ্লাইট বার্মিংহাম এবং ম্যান্চেস্টার থেকে চালুর দাবী সম্বলীত এক স্মারকলিপি মন্ত্রীর হাতে হস্থান্তর করে। সাক্ষাৎকারটি ফ্লাইট চালুর ক্ষেত্রে গরুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সংগঠনের নেতারা মনে করেন।
 
এছাড়াও জিএসসি নেতৃবৃন্দ প্রবাসীদের বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন। মন্ত্রী তার পক্ষে থেকে প্রবাসীদের এসকল সমস্যা সমাধানের লক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আশ্বাস প্রদান করেন। েবং মন্ত্রী প্রবাসীদের দেশে ভ্রমনের ক্ষেত্রে বাংলাদেশ বিমান ব্যবহার করার অনুরোধ জানান।

আরও দেখুন

2

এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব শামসুল ইসলামের সাথে জিএসসি নেতৃবৃনন্দের সৌজন্যে সাক্ষাৎ

যুক্তরাজ্যে সফররত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব শামসুল ইসলামের সাথে গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *