শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯
Home » ব্রিটেনের সংবাদ » প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে জিএসসি প্রতিনিধিদলের সাক্ষাৎ
biman

প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে জিএসসি প্রতিনিধিদলের সাক্ষাৎ

বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার  কাউন্সিল ইন ইউকে-এর এক প্রতিনিধি দল ৮ সেপ্টেম্বর বার্মিংহামে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সংগঠনের চেয়ারপার্সন ব্যারিষ্টার আতাউর রহমান এবং সাধারন সম্পাদক খসরু খানের নেতৃত্বে প্রতিনিধি দলের মধ্যে ছিলেন সহ সভাপতি ফিরোজ খান, হেইচ এম আশরাফ আহমেদ, কামরুল হাছান চুনু, ওয়েস্ট মিডলাান্ড রিজিওন্যাল-এর ভাইস চেয়ারম্যান আব্দুল কাদির আবুল এবং অন্যান্যরা।
প্রতিনিধিদল প্রবাসী বাংলাদেশীদের প্রয়োজনীয়তা বিবেচনায় বিমানের ফ্লাইট বার্মিংহাম এবং ম্যান্চেস্টার থেকে চালুর দাবী সম্বলীত এক স্মারকলিপি মন্ত্রীর হাতে হস্থান্তর করে। সাক্ষাৎকারটি ফ্লাইট চালুর ক্ষেত্রে গরুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সংগঠনের নেতারা মনে করেন।
 
এছাড়াও জিএসসি নেতৃবৃন্দ প্রবাসীদের বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন। মন্ত্রী তার পক্ষে থেকে প্রবাসীদের এসকল সমস্যা সমাধানের লক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আশ্বাস প্রদান করেন। েবং মন্ত্রী প্রবাসীদের দেশে ভ্রমনের ক্ষেত্রে বাংলাদেশ বিমান ব্যবহার করার অনুরোধ জানান।

আরও দেখুন

rag oviman by amdad ali

রাগ-অভিমান –এমদাদ আলী

আগে অনেক কিছু দেখেছি, শুনেছিও। ঘৃনা করতে চাইলেও পারিনি বরং ভালোবেসছি। রাগ করার মতো হাজারটা কারন ছিলো তবুও কেন জানি রাগ করতে পারিনি বরং অভিমান করে ভালোবেসেছি শুধু। সে ভালোবাসায় ভালোবেসেছে এবং ভালো থেকেছে। আমি কষ্টের সাগরে সাঁতার কেটে কেটে ভালোবেসেছি এবং ভালো থেকেছি। ভুলতে গিয়ে আরো বেশী আপন করে ভালোবেসেছি। এসব শুধু আমি জানতাম আর কেউ না। এমন কি সেও না।  . একসময় সে ফিরে এলো। ভাঙ্গা বিশ্বাস, মরে যাওয়া জীবন আবার সে বাঁচাতে চাইলো। এমদাদ আলী’র একটি লেখাকে গুরুত্ব দিলাম– . “যে যাবার সে যাবেই চলে গেছে তাই যে থাকার সে থাকবে ভাবার কিছু নাই।” . আবার শুরু হলো স্বপ্ন দেখা। পথ চলা। আশা জাগলো রঙিন দিনের। কিন্তু সে ভুলে যায় আমি অন্য সবার মতো না। সে ভুলে যায় ছোট ছোট বালি কণায় বড় বড় বিল্ডিং হয়। আর সেই বিল্ডিং ইচ্ছে হলেই ভাঙ্গা যায় না…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *