বুধবার , ২৯ জানুয়ারি ২০২০
Home » প্রবাস জীবন » ১৭ই নভেম্বর বার্সেলোনায় সিরাতে মুস্তাক্বীমের“বর্তমান প্রেক্ষাপটে উলামায়ে কেরামের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনা সভা”

১৭ই নভেম্বর বার্সেলোনায় সিরাতে মুস্তাক্বীমের“বর্তমান প্রেক্ষাপটে উলামায়ে কেরামের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনা সভা”

সোমবার (১৪ই অক্টোবর) বাদ এশা দারুল আমাল জামে মসজিদে সিরাতে মুস্তাক্বীম বার্সেলোনার সাধারন পরিষদের এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। সিরাতে মুস্তাক্বীমের সভাপতি মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও সংগঠনের মুখ্যপাত্র আহলে শুরা হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদির পরিচালনায় শুরুতে কালেমাপাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুর রাহিম চৌধুরী।

উক্ত বৈঠকে বর্তমান প্রেক্ষাপটের ভিবিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পর্যালোচন করা হয়। এবং সিরাতে মুস্তাক্বীমের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আগামি ১৭ই নভেম্বর রবিবার বার্সেলোনায় বর্তমান প্রেক্ষাপটে উলামায়ে কেরামের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন আহলে শুরা শায়খ মাওলানা ইলিয়াস আহমদ, শায়খ মাওলানা মতিউর রাহমান, সংগঠনের শান্তাকলামা শাখার জিম্মাদার হাফিজ মাওলানা ইমদাদুল হক্ব মাসউদ,সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আলিম উদ্দিন, মাওলানা আব্দুল মালেক, হাফিজ মাওলানা ক্বারী মাসউদ আহমদ, মাওলানা আজমুল ইসলাম সেলিম, কমিউনিটি নেতা সাদ উদ্দিন, মাওলানা জাহেদ আহমদ প্রমুখ।

উক্ত বৈঠকে বার্সেলোনার বিশিষ্ট আলেম, হাফিজ মাওলানা নুমান আহমদ সাহেবের মাতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। তার আত্মার মাগফেরাত কামনা করে দু’আ এবং শোক সপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। দু’আ পরিচালনা করেন হাফিজ মাওলানা ইমদাদুল হক্ব মাসউদ।

আরও দেখুন

বাংলাদেশে চালু হলো ই-পাসপোর্ট

মোঃ এমদাদ আলীঃ বাংলাদেশে আজ (বুধবার) চালু হচ্ছে ইলেকট্রনিক পাসপোর্ট বা ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচী। প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *