বৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
Home » আন্তর্জাতিক » মৃত মেয়েকে নিয়ে কান্নারত বাবাকে ভারতীয় পুলিশের লাথি

মৃত মেয়েকে নিয়ে কান্নারত বাবাকে ভারতীয় পুলিশের লাথি



ডেস্ক রিপোর্টঃ  মারা গেছে ১৭ বছর বয়সের তরুণী। মৃত তরুণীর নিথর দেহ জড়িয়ে ধরে কাঁদছে বাবা। আর এমন শোকের মুহূর্তেই বাবাকে লাথি মেরে সরিয়ে দিচ্ছে ভারতীয় পুলিশ। এমন একটি ভিডিও টুইটারে শেয়ার করেছে সংবাদ সংস্থা এএনআই। হৃদয় বিদারক এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পরার পর হয়েছে ভাইরালও। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে ব্যাপক সমালোচনা।

খবরে জানানো হয়েছে, ঘটনাটি তেলেঙ্গানার ভেলিমালার৷ নারায়ণ আবাসিক কলেজের ১৭ বছরের ছাত্রী মৃত্যুর পরে পিতার সঙ্গে এমন আচরণ করে তেলেঙ্গানা পুলিশ। মৃত তরুণী আত্মহত্যা করলেও পরিবারের দাবি এটি কলেজ কর্তৃপক্ষের পরিকল্পিত হত্যাকাণ্ড।

আরও জানানো হয়, মেয়ের মৃত্যুর পর তার দেহ ময়নাতদন্তে পাঠাতে চায়নি পরিবার৷ হস্টেল থেকে মেয়ের দেহ সরাতে চাইলে বাধা দিয়ে মৃত্যুর বিচার চান বাবা৷ কান্নায় ভেঙে পড়ে জড়িয়ে ধরে থাকেন সন্তানের দেহ৷ তখনই তেলেঙ্গানা পুলিশ সদস্য শ্রীধর এসে তাকে লাথি মারতে থাকে৷

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ঘটনা যাই ঘটুক, মৃত মেয়ের কাছে পিতাকে লাথি মারার ভিডিওটি মর্মান্তিক৷ তেলেঙ্গানা পুলিশের এমন ব্যবহারে খুবই বিস্মিত সাধারণ জনতা৷ মেয়ের মৃত্যুতে বাবা শোক প্রকাশ করছে বাবা, এমন সময় শোকাহত বাবার সঙ্গে এমন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তুলেছেন কড়া নিন্দার ঝর।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে যুক্তি দিয়ে বলা হয়, যাতে নিজেদের হাতে কোনও ভাবে আইন না তুলে নেন শোকগ্রস্থ পরিবার, তাই তাদের জোরপূর্বক সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছিল৷ তবে এ যুক্তি মানতে নারাজ ইন্টারনেট দুনিয়া৷



আরও দেখুন

Canada to stop paying Harry and Meghan’s security

Desk Report: Canada will soon stop providing security for the Duke and Duchess of Sussex, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *